প্রয়াত ‘তারক মেহতা’র নাট্টু কাকা

35

জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কা উলটা চশমা’র অভিনেতা ঘনশ্যাম নায়েক আর নেই। এক বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করার পর হার মানলেন ‘নাট্টু কাকা’ নামে পরিচিত এই অভিনেতা। ৭৭ বছর বয়সে চলে গেলেন না ফেরার দেশে। রোববার বিকেলে টুইটারে অভিনেতা ঘনশ্যামের মৃত্যুর খবরটি প্রকাশ করেন ধারাবাহিকের প্রযোজক।

ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে জানা গেছে, ক্যানসার আক্রান্ত ছিলেন অভিনেতা ঘনশ্যাম নায়েক। মাঝে শরীর বেশি খারাপ হলে শুটিং থেকেও বিরতি নিয়েছিলেন তিনি। চিকিৎসা চলছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি। রোববার নাট্টু কাকার চলে যাওয়ার কথা জানালেন ‘তারক মেহেতা’র প্রযোজক অসিত কুমার মোদি।

২০২০ সালে অভিনেতা ঘনশ্যামের ক্যানসার ধরা পড়ে। শুরুতে চিকিৎসার জন্য চার মাসের বিরতি নিয়েছিলেন তিনি। এ সময়ে তারক মেহতা কা উলটা চশমা ধারাবাহিকের গল্পটি সেভাবে সাজানো হয়। দেখানো হয়, লকডাউনে গ্রামে আছে নাট্টু কাকা। করোনার জন্য তাকে মুম্বাই আসতে দিচ্ছে না জেঠালাল।

জানা গেছে, মাত্র সাত বছর বয়সে অভিনয়ের দুনিয়ায় পা রেখেছিলেন ঘনশ্যাম। ১৯৬০ সালে ‘মাসুম’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল শিশুশিল্পীর ভূমিকায়। শতাধিক গুজরাটি ও হিন্দি ছবিতে কাজ করেছেন তিনি। যার মধ্যে অন্যতম ‘হাম দিল দে চুকে সানাম’, ‘তেরে নাম’, ‘চোরি চোরি’, ইত্যাদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here