সোমবার পর্যন্ত এনসিবি হেফাজতে শাহরুখ খান পুত্র

33

Aryan Khan: ক্রুজ মাদক-কাণ্ডে গ্রেফতার আরিয়ান খান। শাহরুখ পুত্র-সহ তিন জনকে রবিবার গ্রেফতার করেছে এনসিবি। এই ঘটনায় শনিবার ৮ জনকে আটক করেছিল তদন্তকারী সংস্থা। ১২ ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের পর এই গ্রেফতারি।

জানা গিয়েছে, স্বাস্থ্য পরীক্ষার জন্য জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যে একটি এফআইআর দায়ের করেছে এনসিবি। আটকদের থেকে এনডিপিসি আইনের ৬৭ ধারায় বয়ান রেকর্ড করা হয়েছে। এনসিবি ৫ অক্টোবর পর্যন্ত তিনজনকে হেফাজতে চেয়েছিল। কিন্তু আরিয়ান-সহ বাকিদের সোমবার পর্যন্ত এনসিবি হেফাজতে রাখা হবে।

শনিবার সেই প্রমোদতরী থেকে বাজেয়াপ্ত করা হয়েছিল কোকেন, এসট্যাসি, মেফেড্রোন মাদক। কারও পোশাক কেটে, কারও জুতোর হিল খুলে মাদক উদ্ধার করেন তদন্তকারীরা। বাজেয়াপ্ত হয়েছে তাঁদের লাগেজ ব্যাগও।

জানা গিয়েছে, ড্রাগ পেডলার বা মাদক সরবরাহকারীদের থেকেই খবর পেয়েই এই অভিযান। এনসিবির একটি অংশ বলছে, ওই সমুদ্র বন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ সুত্র মারফৎ এনসিবির কাছে রেভ পার্টির খবর যায়। তারপরেই সাদা পোশাকে ছদ্মবেশে যাত্রী সেজেই ওই তরীতে ওঠেন এনসিবি আধিকারিকরা। লক্ষ্য একটাই, হাতেনাতে মাদক সেবনকারীদের আটক করা। এই রেভ পার্টি-কাণ্ডের তদন্তে গভীরে যেতেই কোমর বাঁধছে এনসিবি। মাদক সরবারহকারীদের সঙ্গে এই চক্রের মাথার খোঁজেও তদন্ত চলবে এমনটাই সুত্রের খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here