International Emmy Awards 2021: এমির মনোনয়ন পেলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি

41
নওয়াজুদ্দিন সিদ্দিকী

ইন্টারন্যাশনাল এমি অ্যাওয়ার্ডসের ২০২১ সালের পুরস্কারের জন্য সেরা অভিনেতা হিসেবে মনোনয়ন পেয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ইন্টারন্যাশনাল একাডেমি অব টেলিভিশন আর্টস অ্যান্ড সায়েন্স (এমি) আজ মনোনয়নের তালিকা প্রকাশ করেছে। সুধির মিশ্র পরিচালিত নেটফ্লিক্সের মুভি ‘সিরিয়াস মেন’ সিরিজের জন্য নওয়াজউদ্দিন এই মনোনয়ন পেয়েছেন।বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেনের ওয়েব সিরিজ ‘আরিয়া’ ২০২১-এর আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছে। 

সুস্মিতা সেন

১১ ক্যাটাগরিতে পৃথিবীর ২৪ দেশের ৪৪ জন এ বছর পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন। ভারত থেকে আরও মনোনয়ন পেয়েছেন কমেডিয়ান বীর দাশ তাঁর নেটফ্লিক্স সিরিজ ‘বীর দাশ: ফর ইন্ডিয়া’ সিরিজের জন্য।‘আরিয়া’ মুক্তি পায় ২০২০ সালে। এটি বানিয়েছেন রাম মাধবানি। সিরিজের নাম ভূমিকায় অভিনয় করেছেন সুস্মিতা।

নওয়াজুদ্দিন সিদ্দিকীর এমি সংযোগ অবশ্য নতুন নয়। এর আগে তাঁর দুটি সিরিজ ‘ম্যাক মাফিয়া’ এবং ‘সেকরেড গেমস’ এমি অ্যাওয়ার্ডসের মনোনয়ন পায়। যার মধ্যে ‘ম্যাক মাফিয়া’ সেরার পুরস্কার জেতে।এমি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন শুনেই নিজের খুশি চেপে রাখতে পারেননি বীর দাস। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেনও সে কথা। নওয়াজউদ্দিন সিদ্দিকি, বীর দাস এবং সুস্মিতা সেনের অনুরাগীরা এমন খবরে যারপরনাই খুশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here