দিল্লির আদালতের ভেতরে গোলাগুলি, নিহত ৩

31

নয়াদিল্লির একটি আদালতের ভেতরে গোলাগুলিতে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। আজ শুক্রবার এই ঘটনা ঘটে। এনডিটিভি অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

জানা গিয়েছে, দিল্লির রোহিনি আদালতে এদিন শুনানি চলাকালীনই এলোপাথাড়ি গুলি চালাতে করে বন্দুকবাজরা। মুহূর্তের মধ্যেই পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। জানা গিয়েছে, এদিন কোর্টরুম নম্বর ২০৬-এ এই কাণ্ড ঘটেছে। বন্দুকবাজরা আইনজীবীর পোশাকে এসেছিল। তাই দুষ্কৃতীদের সহজে ধরা যায়নি।

দিন কয়েক আগেই গুজরাত থেকে গ্রেফতার করা হয়েছিল গ্যাংস্টার জিতেন্দ্র গোগিকে। এদিন তাঁকে ও আরও কয়েকজনকে আদালতে তোলা হয়। সেই সময়ই আইনজীবীর ছদ্মবেশে আসা দুষ্কৃতীরা আদালত কক্ষের মধ্যেই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। তাতেই জিতেন্দ্র ও তাঁর তিন সহযোগীর মৃত্যু হয়। আরও দুই মৃতের পরিচয় এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, গত জুলাই মাসে দিল্লির দ্বারকায় আদালতের মধ্যেই গুলি চলেছিল। গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছিল সেই সময়। সেই সময়ও গুলি চালানোর সময় আদালতে উপস্থিত ছিলেন বেশ কয়েকজন আইনজীবী সহ আরও অনেকে। সেই সময়ও এক ব্যক্তির বিরুদ্ধে একটি মামলায় শুনানি চলছিল। সেই সময় অভিযুক্তরা তাঁকে গুলি করেই সেখান থেকে পালিয়ে যায়। সেই ঘটনার পর আবার এদিনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে দেশের রাজধানীজুড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here