‘দ্য কপিল শর্মা শো’য়ের বিরুদ্ধে FIR

34

আদালতের দৃশ্যে অভিনেতাদের মদ্যপান! গুরুতর অভিযোগ ‘দ্য কপিল শর্মা শো’য়ের বিরুদ্ধে। আর সেই প্রেক্ষিতেই আদালত অবমাননার অভিযোগ উঠল জনপ্রিয় রিয়ালিটি শোয়ের বিরুদ্ধে। যার জেরে দায়ের হয়েছে FIR।

আরও পড়ুনঃ কপিলের কমেডি শো-তে থাকছেন অরুণিতা-পবনদীপ

শোয়ের ডিরেক্টর এমপি সিং ও সঞ্চালক কপিল শর্মার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন সুরেশ ধাকড় নামে জনৈক আইনজীবী। মধ্যপ্রদেশের শিবপুর ডিসট্রিক্ট কোর্টে ওই আইনজীবী অভিযোগ দায়ের করার সময়ে জানান, “এপ্রিলের ২১ তারিখে সোনি টিভিতে সম্প্রচারিত ‘দ্য কপিল শর্মা শো’য়ে আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে।”

আরও পড়ুনঃ International Emmy Awards 2021: এমির মনোনয়ন পেলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

আইজীবীর অভিযোগ, একটি কোর্টরুম দৃশ্যে শোয়ের এক চরিত্র একটি মদের বোতল হাতে নিয়ে মঞ্চে হাজির হন। শুধু তাই নয়, পরের দৃশ্যে দেখা যায়, তিনি অন্যদেরকেও সেই মদ চেখে দেখতে বলেন। আদালতের দৃশ্যে এহেন কর্মকাণ্ড গর্হিত অপরাধ। চাইলে নির্মাতারা এই বিষয়টিকে পুরোপুরি কাল্পনিক বলেও সতর্কীকরণ দিতে পারতেন। কিন্তু তাঁরা সেটাও করেননি।

প্রসঙ্গত, ২০১৬ সালে টেলিভিশনে যাত্রা শুরু করে কমেডিয়ান কপিলের ‘দ্য কপিল শর্মা শো’। বছরখানেকের মধ্যেই সেই শোয়ের জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছয়। সুনীল গ্রোভার, ক্রুষ্ণা অভিষেক, কিক্কু সারদা থেকে শুরু করে সুমনা চক্রবর্তী, ভারতী সিং-রাও এই শোয়ের সুবাদেই বেজায় জনপ্রিয়তা লাভ করে। বর্তমানে সংশ্লিষ্ট শোয়ের তৃতীয় মরসুম চলছে।শোয়ের নির্মাতারা যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here