ছেলের বার্থ সার্টিফিকেটে পিতৃপরিচয়ে যার নাম লিখলেন নুসরাত

55

গত জুন মাসে প্রকাশ্যে এসেছিল নুসরাত জাহান অন্তঃসত্ত্বা। এরপর থেকেই নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুমুল আলোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিতর্ককে পাত্তা দেননি তিনি। গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জননী হন নুসরাত জাহান রুহি। অবশেষে প্রকাশ্যে এলো তার ছেলের বাবার নাম। 

বুধবার রাতে সন্তানের পিতৃপরিচয় প্রকাশ্যে আনলেন নুসরত। কলকাতা পুরসভা যে জন্ম সংশাপত্র ওয়েবসাইটে দিয়েছে তাতে সন্তানের নাম ঈশান জে দাশগুপ্ত (Yashaan J Dasgupta), বাবার নাম দেবাশিস দাশগুপ্ত (Debashish Dasgupta) এবং মায়ের নাম নুসরত জাহান রুহি (Nusrta Jahan Ruhi)। জন্ম তারিখ ২৬ অগস্ট ২০২১। জন্মের স্থানের কলমে লেখা পার্ক স্ট্রিটের সেই বেসরকারি হাসপাতালের নাম। যেখানে ভূমিষ্ঠ হয়েছিল ঈশান। এই সংশাপত্র সামনে আসার আগেই নুসরত নিজেই ইনস্টা পোস্টে লিখেছিলেন, ‘আমার ছেলের বাবা জানে বাবা কে!’ তারপরই নাম প্রকাশ্যে এল। একই সঙ্গে দুটি জিনিস জানা গেল। এক, নুসরতের ছেলের বাবা দেবাশিস দাশগুপ্ত। এবং দুই, দেবাশিস দাশগুপ্ত যশের আসল নাম।

উল্লেখ্য, গত সপ্তাহেই কলকাতা পৌরসভায় হাজির হয়েছিলেন ‘যশরত’। সেইসময়ই মনে করা হয়েছিল ঈশানের জন্মের সার্টিফিকেটে  সংক্রান্ত জট কাটাতেই পৌরসভায় হাজির হয়েছেন নুসরত ও যশ। সেইসময় অবশ্য এ বিষয় নিয়ে মুখ খোলেননি দুজনেই। জানিয়েছিলেন করোনা টিকা নিতে পৌরসভায় এসেছেন তারা। 

সূত্র : হিন্দুস্তান টাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here