ফের অফিস টাইমে মেট্রোয় ঝাঁপ, বন্ধ মেট্রো চলাচল

16
sucide-in-metro

ফের অফিস টাইমে মেট্রোয় ঝাঁপ। বন্ধ আপ ও ডাউন লাইনের মেট্রো চলাচল । একেতেই ঝমঝমিয়ে বৃষ্টি তার উপর আবার দোসর মেট্রোতে আত্মহত্যা৷ বৃহস্পতিবার সকালে ৯.২৪ মিনিটে বেলগাছিয়া মেট্রো স্টেশনে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক যুবক৷ এই ঘটনার জেরে সাময়িকভাবে আপ এবং ডাউন লাইনে মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ করে দেওয়া হয় ওই লাইনে ৷

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, বছর কুড়ি-পঁচিশের ওই যুবক ইতঃস্ততভাবে বেলগাছিয়া মেট্রো স্টেশনে আপ লাইনের প্ল্যাটফর্মে ঘোরাফেরা করছিলেন। কিন্তু তাঁকে দেখে প্রথমে বিশেষ গুরুত্ত দেননি যাত্রীরা। আপ লাইনে মেট্রো ঢুকতেই আচমকা ওই যুবক লাইনে ঝাঁপ দেন। কিন্তু চালক মেট্রো থামিয়ে দেন। যাত্রীদের চিত্কারে ছুটে আসেন রেলকর্মীরা। বন্ধ করে দেওয়া হয় লাইনের বিদ্যুত্ যোগাযোগ।

দ্রুত তাঁকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়। যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে। তবে এদিনের ঘটনায় ফের বেশ কিছুক্ষণের জন্য নোয়াপাড়া থেকে গিরিশপার্ক পর্যন্ত আপ ও ডাউন লাইনে মেট্রো চলাচল বন্ধ থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে কিছু সময়ের জন্য বন্ধ করে দেওয়া হয় দমদমের মেট্রোর টিকিট কাউন্টার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here